হেলথ প্রায়র ২১

সমগ্র এশিয়ার প্রথম ইন্টারনেট ভিত্তিক ওয়েব পোর্টাল ‘হেলথ প্রায়র ২১’ – একটি সমন্বিত স্বাস্থ সেবা কেন্দ্র। সাধারন মানুষকে স্বাস্থ্য সম্পর্কে সকল তথ্য প্রদান করা এবং দক্ষিন এশিয়ার বিশেষ করে বাংলাদেশ, ভারতের পুর্বাঞ্চল, ভুটান, নেপাল ও মিয়ানমারের সাধারন মানুষ, ডাক্তার ও স্বাস্থ্য সেবা প্রদানকারীদের দূর্ভোগ লাঘব করা এর লক্ষ্য। এছাড়াও ‘হেলথ প্রায়র ২১’ আপনাকে দিচ্ছে পছন্দমত সমন্বিত স্বাস্থ্য সেবা সম্পর্কে জানার ও পাওয়ার প্রবেশাধিকার।

‘হেলথ প্রায়র ২১’ ২৪ ঘন্টাই আপনাকে দিচ্ছে স্বাস্থ্য সেবা সম্পর্কিত দক্ষিন এশিয়াসহ বিশ্বের সর্বশেষ ‘A-Z’ তথ্য এবং দক্ষিন এশিয়ার জনস্বাস্থ্য বিষয়ক সর্বশেষ অগ্রগতির খবরাখবর।

ডাঃ রুবাইউল মোর্শেদ
এমবিবিএস, এমএস, এমফিল, পিএইচডি, শিশু সার্জারী বিভাগ
চেয়ারম্যান
হেলথ প্রায়র ২১
লেখক, কলামিস্ট ও অধ্যাপক, স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা

ডাঃ রুবাইউল মোর্শেদ আশি’র দশকে গ্রাজুয়েশন লাভ করেন এবং বাংলাদেশ স্বাস্থ্য মন্ত্রনালয়ে প্রায় এক দশকের বেশি কাজ করেন। স্নাতকোত্তর ডিগ্রি লাভ করার পর ইউরোপ ও অস্ট্রেলিয়ায় স্বাস্থ্য সেবার উপর বিভিন্নমুখি অভিজ্ঞতা লাভ করে ২০০২ সালে দেশে ফিরে আসেন। ঢাকায় ফিরে তিনি স্কয়ার হাসপাতালের মেডিকেল সার্ভিসের প্রধানের দায়িত্ব নেন। তিনি STS Group(এপোলো হাসপাতাল, ঢাকা, বাংলাদেশ)এর স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা বিভাগের চীফ কনসালট্যান্ট ছিলেন। তিনি ইউনাইটেড হাসপাতাল প্রতিষ্ঠায় ভূমিকা রাখেন। এ ছাড়া তিনি বাংলাদেশ পুলিশ হাসপাতালের এর চীফ কনসালট্যান্ট। তিনি বাংলাদেশের একমাত্র মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাথেও জড়িত আছেন। তিনি একজন সুপরিচিত হেলথ কলামিস্ট এবং মেডিকেল লেখক।

healthprior21 (one stop 'Portal Hospital')